No icon

বিচারবহির্ভূত হত্যাসহ গুম খুনের হিসাব একদিন দিতে হবে: রিজভী

নিজস্ব প্রতিবেদক
বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যাসহ যতই নিপীড়ন চালানো হোক, এ সরকারের শেষ রক্ষা হবে না। একদিন জনগনের কাছে সবকিছুর হিসাব দিতে হবে। বিচারবর্হিভুত হত্যাকান্ডের শিকার মোহাম্মদপুর থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর অসুস্থ স্ত্রী হাসিনা মোর্শেদ কাকলিকে গতকাল বুধবার নগদ এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান কালে এ কথা বলেন তিনি।

রিজভী আহমদ বলেন, বর্তমান মিডনাইট সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে দেশজুড়ে বিচারবর্হিভূত হত্যার হিড়িক চালাচ্ছে। মঞ্জুর মোর্শেদও এমন একটি বিচারবর্হিভূত হত্যাকান্ডের শিকার হয়েছেন। হাজার হাজার নেতা-কর্মীকে তেমনিভাবে গুম করা হয়েছে, ধরে নিয়ে হত্যা করা হয়েছে, লাখ লাখ বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করা হয়েছে। সবই করা হচ্ছে ক্ষমতাকে ধরে রাখতে। কিন্তু ক্ষমতা চিরদিন এভাবে ধরে রাখা যাবে না। জগগণের সরকার প্রতিষ্ঠা হলে সব হত্যাকান্ডের বিচার হবে।

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বিএনপি সব সময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরীব মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়। এই করোনাকালে সারাদেশে বিএনপি ত্রাণসহ নানা কার্যক্রম পরিচালনা করছে। বন্যাসহ নানা দুর্যোগে জনগণের পাশে দাঁড়িয়েছে। বিএনপি’র নেতা-কর্মীরা নিজস্ব অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছে। গুম, খুনের শিকার নেতা-কর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছে।

Comment As:

Comment (0)