No icon

রাজধানীতে ছাত্রদলের মিছিল

রাজধানীর নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে মিছিল ও শোডাউন করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা। শনিবার দুপুরে ঢাকার চার সাংগঠনিক মহানগরের নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃত্বে এ শোডাউন করা হয়।

দলীয় সূত্র জানায়, আলাদা আলাদা মিছিল নিয়ে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে উপস্থিত হন চার মহানগর কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবরা। এ সময় দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হওয়া নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়ে স্লোগান দিতে থাকেন।

ছাত্রদল নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে থেকে নাইটেঙ্গেল মোড় ঘুরে ফের দলীয় কার্যালয়ের সামনে আসেন মিছিল নিয়ে। এ সময় মহানগরের নব-নির্বাচিত নেতারা ছাত্রদলের কার্যক্রমকে আরো গতিশীল করে বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার অঙ্গীকার ব্যক্ত করেন।

মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক পাভেল শিকদার, সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক জসীম সিকদার রানা, সদস্য সচিব রুহুল আমিন সোহেল, ঢাকা মহানগর পূর্বের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব মোহাম্মদ আল-আমিন, ঢাকা মহানগর পশ্চিমের আহ্বায়ক মহাসীন সিদ্দিক রনি ও সদস্য সচিব আশরাফুল ইসলাম মামুন প্রমুখ।

Comment As:

Comment (0)