No icon

‘বঙ্গবন্ধুর বিরুদ্ধে বললে জিহ্বা ছিঁড়ে ফেলবে ছাত্রলীগের ভাই-বোনেরা

জাতীয় পার্টি থেকে নির্বাচিত নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন, একটা সময় ছিল স্বাধীনতার ২১ বছর পরও বঙ্গবন্ধুর কথা বলতে পারি নাই। কিন্তু এখন তার বিরুদ্ধে কিছু বললে ছাত্রলীগের ভাই-বোনেরাই জিহ্বা ছিঁড়ে ফেলবে। রোববার (১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে প্রাঙ্গণে পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেলিম ওসমান বলেন, যুদ্ধ করে তোমাদের একটা পতাকা এনে দিয়েছি। স্বাধীনতা এনে দিয়েছি। এখন সেই স্বাধীনতাকে বজায় রাখতে কাজ করো। নতুন কিছু তৈরি করো। দেশ ও সমাজের উন্নয়ন করো।

তিনি আরও বলেন, শারীরিক জোর দিয়ে চলতে পারি না, এখন মনের জোর দিয়ে চলি। তাই সিংহের গর্জনে নয়, শিক্ষার্থীদের ভালোবাসার টানে তোলারাম কলেজে বার বার আসবো।

মহানগর ছাত্রলীগের সভাপতি হাববিুর রহমান রিয়াদের সঞ্চালনায় কলেজের অধ্যক্ষ বেলা রানীর সিংহ এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এতে আরও উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর ড. শিরিন বেগম, সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ মো. আমিনুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুসহ দলীয় নেতা-কর্মীরা।

Comment As:

Comment (0)