No icon

ওবায়দুল কাদেরকে আসিফ নজরুলের তিন প্রশ্ন

ঘড়ি কাণ্ড নিয়ে ওবায়দুল কাদেরের বক্তৃতার সমালোচনা করে তিনটি প্রশ্ন রেখেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

আজ তার নিজস্ব ফেসবুক পেজে ওবায়দুল কাদেরকে তিনটি প্রশ্ন শিরোনামে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেছেন, জনাব ওবায়দুল কাদের বলেছেন তাকে ভালোবেসে মানুষ ৩০/৪০ লাখ টাকা দামের ঘড়ি দিয়েছেন। জানতে ইচ্ছে করে ভালবাসার এ মানুষরা কারা?

সংবাদের পাঠকদের তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

ওবায়দুল কাদেরকে তিনটি প্রশ্ন

জনাব ওবায়দুল কাদের বলেছেন তাকে ভালোবেসে মানুষ ৩০/৪০ লাখ টাকা দামের ঘড়ি দিয়েছেন। জানতে ইচ্ছে করে ভালবাসার এ মানুষরা কারা?

সন্দেহজনক কোন উপহার পেলে তা গ্রহন করতে হবে এমন কোন কথা নেই। ওবায়দুল কাদের, নিজের বৈধ উপার্জনের সাথে পুরোপুরি সঙ্গতিবিহীন এসব উপহার গ্রহন করা ও পরিধান করা আপনার ঠিক হয়েছে কি?

শেষ প্রশ্ন। ভালোবাসার জিনিস গ্রহনে কোন সমস্যা না থাকলে এ সংবাদ প্রকাশেও সমস্যা থাকার কথা না। তাহলে সংবাদটি প্রকাশ করা নেত্র নিউজের সম্প্রচার বন্ধ করে দেয়া হয়েছিল কেন? সংবাদটি গোপন রাখার চেষ্টা হয়েছিল কেন?

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর ওবায়দুল কাদেরের হাতে এই দামী ঘড়ির উৎস কি? জানতে চেয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে সুইডেন ভিত্তিক তদন্তকারী একটি সাংবাদ মাধ্যম নেত্র নিউজ। ঐ প্রতিবেদন প্রকাশের পর বাংলাদেশ থেকে নেত্র নিউজ ব্লক করে দেওয়া হয়।

Comment As:

Comment (0)