No icon

সাকিবকে ছাড়া ভারত যাচ্ছেন যারা

ভারত সফরের জন্য ঘোষিত টি-টোয়েন্টি স্কোয়াডে তিনটি পরিবর্তন আনল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার সন্ধ্যায় মিডিয়ার সামনে পরিবর্তিত স্কোয়াড ঘোষণা করেছেন বিসিবির দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার।

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে নিষেধাজ্ঞা পাওয়ায় এই স্কোয়াড থেকে বাদ পড়েছেন টি-টোয়েন্টির নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তাঁর জায়গায় দলে জায়গা পেয়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। স্ত্রী অসুস্থ থাকার কারণে এই সিরিজের স্কোয়াড থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তামিম ইকবাল। এই ওপেনারের জায়গায় দলে সুযোগ পেয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন।

এ ছাড়া ইনজুরির কারণে স্কোয়াড থেকে ছিটকে গিয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাঁর জায়গায় দলে জায়গা করে নিয়েছেন পেসার আবু হায়দার রনি।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আবু হায়দার রনি ও তাইজুল ইসলাম।

টেস্ট স্কোয়াড: সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাইফ হাসান, মুমিনুল হক, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ নাঈম, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, আবু জায়েদ, এবাদত হোসেন।

Comment As:

Comment (0)